১. পণ্য ডেলিভারি করার পর ডেলিভারি কারক এর সামনে চেক করে নিতে হবে।গ্রাহক গ্রহণ করার পর যদি পরবর্তীতে সমস্যা হলে যদি পণ্যে ওয়ারেন্টি থাকে তবে তা ওয়ারেন্টির আওতাভুক্ত হবে। সে ক্ষেত্রে Techsquare.com.bd কোনো রকম দায়বার গ্রহণ করিবে না।

২. অনলাইন অর্ডারের ক্ষেত্রে পণ্য ডেলিভারি পাবার পর পণ্যে মেনুফেকচারিং ত্রুটি থাকলে আমাদের হটলাইনে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে। পণ্য আনার পর যদি পণ্য ভাঙ্গা অথবা পোড়া/ জ্বলা অবস্থায় পাওয়া যায় তবে সেই পণ্যের সম্পূর্ণ দায়িক্ত ক্রেতাকে বহন করতে হবে।

৩. ক্রেতা যদি ডেলিভারি ম্যান এর মাধ্যমে মেনুফেকচারিং ত্রুটিযুক্ত পণ্য পরিবর্তন (এক্সচেঞ্জ ) করতে ইচ্ছুক থাকেন তবে ৬০/- টাকা পরিবর্তন চার্জ প্রযোজ্য হবে (ঢাকার ভিতর )। ঢাকার বাইরের ক্ষেত্রে শুধুমাত্র কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে। 

৪. Techsquare.com.bd এর ওয়েবসাইটে থাকা বিবরণী দেখে ক্রয়ক্রিত পণ্য ডেলিভারি কর্মী থেকে রিসিভ করার পর তা আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট করছে না অথবা তা এখন আর কিনতে ইচ্ছুক নন, এই জাতিয় কোন কারনে পণ্য ফেরত অথবা পরিবর্তনযোগ্য নয়।

৫. কুরিয়ার এর ক্ষেত্রে ক্রেতা অবশ্যই পণ্য ভাঙ্গা থাকলে অথবা প্যাকেট ছেঁড়া থাকলে কুরিয়ার থেকে পণ্য রিসিভ করবে না। কুরিয়ারে ক্ষতিগ্রস্ত পণ্য ক্রেতা রিসিভ করলে তা নিজ দায়িত্বে করতে হবে এবং এই ব্যাপারে পরে কোন অভিযোগ Techsquare.com.bd এ গ্রহণযোগ্য হবে না।

৬. অর্ডার নেয়া হয়ে গিয়েছে কিন্তু পন্য স্টক শেষ , এমন  অবস্থায় পণ্য মূল্য সম্পূর্ণ রেফান্ডযোগ্য। 

৭. পণ্য ক্রেতা ডেলিভারি ঠিকানায় পাঠানোর পরে ক্রেতা যদি নিতে ইচ্ছুক না হয়, সে ক্ষেত্রে ক্রেতাকে ডেলিভারি চার্জ  প্রদান করিতে হইবে।  অ্যাডভান্স করা হইলে ,অ্যাডভান্স থেকে ডেলিভারি চার্জ কেটে বাকি অর্থ রিফান্ড দেয়া হইবে।

৮. অর্ডারকৃত পণ্য ক্রেতা চাহিলে ১২ ঘন্টার মধ্যে অর্ডার বাতিল করতে পারিবেন। ১২ ঘন্টার পরে অর্ডার বাতিল গ্রহণযোগ্য নয়।